05 March 2017

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে


মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক (এমটিবি) লিমিটেড নতুনদের জন্য ব্যাংকিং ক্যারিয়ার গড়ার সুযোগ দিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পদ
এমটিবি ম্যানেজমেন্ট ট্রেইনি (এমএমটি)’ প্রোগ্রাম 
যোগ্যতা
যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ে এমবিএ, এমবিএম, এমএসএস বা স্নাতকোত্তর পাস আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। সিজিপিএ ৪.০০ এর মধ্যে ন্যূনতম ৩.০০ অথবা ৫.০০ এর মধ্যে কমপক্ষে ৪.০০ থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় কথা বলার দক্ষতা ও লেখায় পারদর্শী হতে হবে। পাশাপাশি উপস্থাপনা ও যোগাযোগের দক্ষতা এবং কম্পিউটার চালনা জানা থাকতে হবে।
বয়স
২৮ ফেব্রুয়ারি, ২০১৭ তারিখে অনূর্ধ্ব ৩০ বছর হতে হবে।
বেতন
প্রথম এক বছরের শিক্ষানবিশকালীন সময়ে নিয়োগ প্রাপ্তদের প্রতি মাসে ৬০ হাজার টাকা বেতন দেওয়া হবে । শিক্ষানবিশকাল সফল ভাবে সম্পন্ন করলে নিয়োগ প্রাপ্তদের ‘জুনিয়র অ্যাসিস্টেন্ট ভাইস প্রেসিডেন্ট’ পদে উন্নীত দেওয়া হবে। এই পদে বেতন প্রতি মাসে ৮৫ হাজার টাকা বেতন দেওয়া হবে।
আবেদন প্রক্রিয়া
আগ্রহী প্রার্থীরা মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ওয়েবসাইট www.mutualtrustbank.com এ অনলাইন ফরম পূরণ করে এমটিবি ই-রিক্রুটমেন্ট সিস্টেমের মাধ্যমে আবেদন করতে হবে।
আবেদনের সময় সীমা
৩০ মার্চ, ২০১৭ পর্যন্ত।
আরো জানুন দৈনিক প্রথম আলো ৪ মার্চ, ২০১৭ প্রকাশিত বিজ্ঞপ্তিতে-

No comments:

Post a Comment

Waiting for your replied

Categories

বাংলাদেশ বিমানবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি (4) বাংলাদেশ রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (2) বিদেশের ভিসা ও চাকরির খবর (99) বিদ্যুৎ উন্নয়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি (18) বিশ্ববিদ্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (39) বেসরকারি চাকরির খবর (894) ব্যাংকের চাকরির খবর (16) মেডিক্যাল ও ফার্মাসিউটিক্যালস (149) রেলওয়ে নিয়োগ বিজ্ঞপ্তি (10) শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ (224) সরকারি চাকরির খবর (1731) সাপ্তাহিক কর্মক্ষেত্র পেপার (2) সাপ্তাহিক কর্মসংস্থান পেপার (2) সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা (433) সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা (82) সাপ্তাহিক চাকরির সংবাদ পত্রিকা (26) সিকিউরিটি গার্ড/সুপারভাইজার (116) সিটি কর্পোরেশন চাকরির খবর (6) সেনাবাহিনী চাকরির খবর (12)

ads