Skip to main content

Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023 - পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - podokkhep ngo job 2023 - পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ - NGO job 2023 - এনজিও নিয়োগ ২০২৩ - Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024 - পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - podokkhep ngo job 2024 - পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৪ - NGO job 2024 - এনজিও নিয়োগ ২০২৪

Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023 - পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - podokkhep ngo job 2023 - পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ - NGO job 2023 - এনজিও নিয়োগ ২০২৩ - Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024 - পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - podokkhep ngo job 2024 - পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৪ - NGO job 2024 - এনজিও নিয়োগ ২০২৪

Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023 - পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - podokkhep ngo job 2023 - পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ - NGO job 2023 - এনজিও নিয়োগ ২০২৩ - Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024 - পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - podokkhep ngo job 2024 - পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৪ - NGO job 2024 - এনজিও নিয়োগ ২০২৪

বাংলাদেশের শীর্ষস্থানীয় উন্নয়ন সংস্থা পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ১৯৮৬ সাল থেকে সমগ্র বাংলাদেশ জুড়ে আর্থ-সামাজিক অবস্থার উন্নয়নে অবদান রেখে চলেছে। ৩৭ বছরের এই পথ চলায় ১ কোটির অধিক উপকারভোগীর জীবনমান উন্নয়নে তাদের সক্ষমতা বৃদ্ধি, বাজার সংযোগ তৈরী এবং অর্থায়ন সহযোগিতার মাধ্যমে কাজ করে যাচ্ছে। সমন্বিত উন্নয়ন কৌশল বাস্তবায়নের মধ্য দিয়ে বাংলাদেশের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সামাজিক উন্নয়ন, উৎপাদিত পণ্যের বাজারজাতকরণ বিষয়ে সহযোগিতা ও গৃহস্থালী পর্যায়ে গ্রাহকের প্রয়োজন অনুযায়ী আর্থিক সেবা পৌঁছে দেয় পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র। সংস্থাটি ৩০ এর অধিক ডেভেলপমেন্ট প্রোগ্রাম ও ক্ষুদ্রঅর্থায়ন কর্মসূচির মাধ্যমে দেশজুড়ে ৭০০ এর অধিক ব্রাঞ্চ, প্রোগ্রাম অফিস ও লার্নিং সেন্টার স্থাপন পূর্বক কাযক্রম পরিচালনা করে আসছে। পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি (MRA) কর্তৃক লাইসেন্স প্রাপ্ত (লাইসেন্স নং ০০১৮১-০০৪৬৮-০০০৯৫) এবং পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর শ্রেষ্ঠ সহযোগী সংস্থা হিসেবে পুরস্কার প্রাপ্ত বেসরকারী উন্নয়ন সংস্থা। 

পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর আর্থিক সহায়তায় দেশের কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, মিঠামইন ও নিকলী উপজেলায় গ্রাম/ ইউনিয়ন পর্যায়ে বসবাসকারী লক্ষিত জনগোষ্ঠীর জীবনযাত্রার গুণগত মান উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে অত্র সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন "Pathways to Prosperity for Extremely Poor People (PPEPP)" শীর্ষক প্রকল্পের আওতায় প্রকল্প মেয়াদকালের জন্যে “টেকনিক্যাল অফিসার (লাইভলিহুড)” পদে ১ জন কর্মী নিয়োগের লক্ষ্যে মাঠপর্যায়ে লাইভলিহুড কার্যক্রম (কৃষি বিষয়ক আয়বর্ধনমূলক) বাস্তবায়নে অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নিকট থেকে আবেদন আহবান করা হচ্ছে।



পদের নাম: টেকনিক্যাল অফিসার (লাইভলিহুড)   

পদের সংখ্যা: ১টি

প্রার্থীর বয়সঃ সর্বোচ্চ ৩৫ বছর। যোগ্যতর প্রার্থীর ক্ষেত্রে বয়স শিথিলযোগ্য।

শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে কৃষি/পশুপালন/ভেটেরিনারী/মৎস্যবিজ্ঞান বিষয়ে ন্যূনতম বিএসসি ডিগ্রিধারী হতে হবে। উক্ত বিষয় সমূহে স্নাতকোত্তর ডিগ্রিধারীদের অগ্রাধিকার দেয়া হবে।

আবেদনের শেষ সময়ঃ ২২/১১/২০২৩ (সন্ধ্যা ৬.০০টা)


কর্মস্থল/কর্মএলাকা: কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম, মিঠামইন ও নিকলী উপজেলা   

চাকুরীর ধরণ ও মেয়াদ: প্রকল্প/চুক্তভিত্তিক ও প্রকল্পের চলমান মেয়াদ মার্চ, ২০২৫ পর্যন্ত। যা সন্তোষজনক কার্য সম্পাদনের আলোকে পিকেএসএফ হতে বাজেট বরাদ্দ প্রাপ্তি সাপেক্ষে প্রতি বছর নবায়নযোগ্য। 



টেকনিক্যাল অফিসার (লাইভলিহুড) পদের দায়িত্বসমূহঃ

  • সহযোগী সংস্থা কর্তৃক পরিচালিত লাইভলিহুড কার্যক্রম বাস্তবায়ন ও কারিগরি সহায়তা প্রদানের জন্য ফোকাল হিসাবে দায়িত্ব পালন করা।
  • নির্বাচিত কর্মএলাকায় প্রকল্পের লক্ষিত জনগোষ্ঠী নির্বাচনে সহায়তা করা।
  • প্রকল্প বাস্তবায়নে কর্মপরিকল্পনা প্রণয়ন এবং বাস্তবায়ন করা।
  • প্রশিক্ষণ প্রদানের জন্য সদস্য ও দক্ষ প্রশিক্ষক নির্বাচনের পাশাপাশি প্রশিক্ষণ আয়োজনে সহকারী টেকনিক্যাল অফিসার (লাইভলিহুড)-কে দিক নির্দেশনা প্রদান করা।
  • সহকারী টেকনিক্যাল অফিসার (লাইভলিহুড)-এর কর্মপরিধি তৈরি ও তদনুযায়ী কাজের ফলোআপ করা।
  • প্রশিক্ষণপ্রাপ্ত উপকারভোগীদের প্রশিক্ষণ পরবর্তী নিয়মিত ইস্যুভিত্তিক পরামর্শ সেবা প্রদান করা। এক্ষেত্রে তিনি সদস্যদের প্রশিক্ষণ কার্যক্রমের শিক্ষণসমূহ মাঠে বাস্তবায়নে বিষয়টি নিবিড় সুপারভিশন ও মনিটরিং করা।  
  • পরিকল্পনা মাফিক ইস্যুভিত্তিক সভা আয়োজন এবং সংশ্লিষ্ট এলাকায় ভ্যাকসিনেশন/ডিওয়ার্মিং বা অন্যান্য ক্যাম্প আয়োজন।            
  • ইস্যুভিত্তিক সভায় কারিগরি পরামর্শ প্রদানের জন্যে বিশেষজ্ঞ ব্যক্তি নির্বাচন এবং পরামর্শ প্রদানে সহযোগিতা করা।
  • আইজিএ-এর বাস্তবায়নে সংশ্লিষ্ট সরকারি এবং বেসরকারি অফিসের সাথে সংযোগ স্থাপন করা এবং সদস্যদের কৃষি/প্রাণী/মৎস্য সম্পদের রোগবালাই এবং ব্যবস্থাপনা সংক্রান্ত সমস্যা সমাধানকল্পে প্রয়োজনীয় পরামর্শ গ্রহণে উপকারভোগীদের উদ্ধুদ্ধ করা।
  • প্রাতিষ্ঠানিক বা বড় ক্রেতার সঙ্গে সংশ্লিষ্ট এলাকার চাষীদের সংযোগ স্থাপনে সমন্বয়কের ভূমিকা পালন করা।
  • দৈনন্দিন কার্যবিবরনী (পরিদর্শিত সমিতির তথ্যসহ) লিপিবদ্ধ করা।
  • তিনি সংস্থার প্রকল্প সমন্বয়কারীর নিকট রিপোর্ট করবেন এবং সংস্থার টেকনিক্যাল অফিসার (লাইভলিহুড) হিসাবে আরোপিত দায়িত্ব ও কর্তব্য পালনে দায়বদ্ধ থাকবেন।
  • প্রকল্পের বিভিন্ন ধরনের সভা/সেমিনার/ প্রশিক্ষণ এ অংশগ্রহণ করা।
  •  সংস্থা কর্তৃক নির্দেশিত প্রকল্প সংশ্লিষ্ট অন্যান্য দায়িত্ব পালন করা।


অভিজ্ঞতা ও অন্যান্য যোগ্যতাঃ

  • মাঠপর্যায়ে লাইভলিহুড কার্যক্রম (কৃষি বিষয়ক আয়বর্ধনমূলক) বাস্তবায়নে ৩ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। পিকেএসএফ-এর প্রকল্পে অতীতে কাজ করেছে এমন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।
  • শারীরিকভাবে সুস্থ, কর্মক্ষম, সাবলীল এবং উন্নত চারিত্রিক গুনাবলী সম্পন্ন হতে হবে।
  • গ্রামীণ পরিবেশে অবস্থান করে অতিদূর্গম/হাওর/চরাঞ্চলে কাজ করার মানসিকতা থাকতে হবে।
  • কম্পিউটার অপারেটিং এ দক্ষতা সম্পন্ন হতে হবে। বাংলা ও ইংরেজিতে প্রতিবেদন লেখায় পারদর্শি হতে হবে।
  • মোটর সাইকেল চালানোর পারদর্শিতা থাকতে হবে। প্রকল্পের কাজের প্রয়োজনে মোটর সাইকেল চালাতে আগ্রহী হতে হবে।


বেতন ও অন্যান্য সুযোগসুবিধাঃ

মাসিক সর্বমোট বেতন ৪২,০০০/- টাকা
স্থানীয় যাতায়াত (মোটর সাইকেল জ্বালানি ও রক্ষণাবেক্ষণ) এবং মোবাইল ভাতা (ইন্টারনেট সহ) ৩,০০০/- টাকা।
এছাড়া বছরে দু’টি উৎসব ভাতা যা মাসিক মোট বেতনের ৫০শতাংশ হারে এবং বৈশাখী ভাতা হিসেবে মাসিক মোট বেতনের ১০ শতাংশ হারে পাবেন।

আবেদনের নিয়মাবলী ও শর্তাবলীঃ

অনলাইন আবেদনের নিয়মঃ

উপরোল্লিখিত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের নির্বাহী পরিচালক বরাবর লিখিত আবেদনপত্র, সিভি (CV),  রঙ্গিন ছবি, জাতীয় পরিচয় পত্র/জম্ম সনদ, স্থায়ী ঠিকানার স্বপক্ষে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি এবং শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদপত্র এসবের স্ক্যানকপি সংযুক্ত করে ই-মেইল করুন career@padakhep.org এই ঠিকানায়।


সরাসরি প্রধান কার্যালয়ে বা ডাকযোগে আবেদনের নিয়মঃ

  • আগ্রহী প্রার্থীদের A-4  সাইজের সাদা কাগজে স্বহস্তে লিখিত আবেদনপত্র ও জীবনবৃত্তান্ত (আপনাকে চিনবেন এমন দুই জন বিশিষ্ট ব্যক্তির ঠিকানা ও মোবাইল নম্বর ইত্যাদি উল্লেখ পূর্বক), সদ্য তোলা পাসপোর্ট সাইজের ৩ কপি স্পষ্ট রঙিন ছবি (ল্যাব প্রিন্ট), সকল শিক্ষাগত যোগ্যতার সনদ, প্রযোজ্য ক্ষেত্রে অভিজ্ঞতার সনদ/ছাড়পত্র, স্থায়ী ঠিকানার স্বপক্ষে নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি সংযুক্ত সহ আগামী ২২/১১/২০২৩ খ্রিষ্টাব্দ তারিখের মধ্যে “নির্বাহী পরিচালক, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, প্রধান কার্যালয়, এস টাওয়ার, ২৮/১, পশ্চিম তেজতুরি বাজার, তেজগাঁও, ঢাকা-১২১৫ এই ঠিকানায় সরাসরি বা ডাকযোগের মাধ্যমে পৌঁছাতে হবে।
  • খামের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করতে হবে।
  • শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ পরীক্ষার সময়সূচী দরখাস্তে (সিভিতে) প্রদত্ত মোবাইল নম্বরে অবহিত করা হবে।
  • লিখিত পরীক্ষায় অংশগ্রহণের দিন পরীক্ষার ফি বাবদ নগদ ২০০/- টাকা (অফেরৎযোগ্য) জমা দিতে হবে।

সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা ২০২৩-২০২৪


নিয়োগের নিয়মাবলীঃ

  • চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীকে যোগদানের সময় সংস্থার অনুকূলে ‘স্টাফ সেভিংস ডিপোজিট’ খাতে ১৫,০০০/- টাকা নগদে জমা দিতে হবে যা চাকুরি শেষে নিয়মানুযায়ী (চাকুরির বয়স ৬ মাস পূর্তি সাপেক্ষে) লভ্যাংশসহ ফেরতযোগ্য।
  • যে কোন আবেদনপত্র গ্রহণ/বাতিল এবং নিয়োগ বিজ্ঞপ্তির শর্তাবলী সংযোজন/শিথিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।
  • নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন প্রকার টিএ/ডিএ দেয়া হবে না।
  • চূড়ান্তভাবে নির্বাচিত প্রার্থীর প্রধান অভিভাবক কর্তৃক ৩০০/- টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে লিখিত অঙ্গীকারনামা প্রদান করতে হবে। এছাড়া প্রার্থীর আপনজন/ আত্মীয়দের মধ্যে থেকে আরো দুইজন ব্যক্তিকে (সরকারী/আধা সরকারী/বেসরকারী চাকুরীজীবী) সংস্থার নির্ধারিত ফরমে গ্যারান্টার হতে হবে।
  • কোন প্রার্থী কোন ক্ষেত্রে ভুল তথ্য প্রদান অথবা সত্য গোপন করলে নিয়োগ পাবার পরও যে কোন সময় তার নিয়োগ বাতিল করার ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করবেন।

লক্ষণীয়, পদক্ষেপ এর চাকুরীতে নিয়োগের ক্ষেত্রে উল্লেখিত নিয়োগ পরীক্ষার ফি ও নিয়োগ চূড়ান্ত হবার পর স্টাফ সেভিংস ডিপোজিট (ফেরতযোগ্য) ব্যতিত আর কোন ধরনের অর্থ নেয়া হয় না। তাই কোথাও অন্য যে কোন ধরনের আর্থিক লেনদেন না করার জন্য সবাইকে সতর্ক করা হলো। নিয়োগ বিজ্ঞপ্তিটি www.padakhep.org  এই ঠিকানাতেও পাওয়া যাবে।


Recent Job circular 2023 - চাকরির খবর ২০২৩ - জব সার্কুলার ২০২৩ - নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Job Circular




টাগ সমূহঃ Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,podokkhep ngo job 2023 - পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩,NGO job 2023,এনজিও নিয়োগ ২০২৩,Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,podokkhep ngo job 2024,পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৪,NGO job 2024,এনজিও নিয়োগ ২০২৪,पदाखेप मनबिक उन्नयन केंद्र जॉब सर्कुलर 2023, पदाखेप मनबिक उन्नयन केंद्र जॉब सर्कुलर 2023, पदाखेप एनजीओ जॉब 2023 - पदाखेप एनजीओ जॉब 2023, एनजीओ जॉब 2023, एनजीओ भर्ती 2023, पदाखेप मनबिक उन्नयन केंद्र जॉब सर्कुलर 2024, पदाखेप मनबिक उन्नयन केंद्र जॉब सर्कुलर 2024, पोडोकखेप एनजीओ जॉब 2024, चरण एनजीओ भर्ती 2024, एनजीओ जॉब 2024, एनजीओ भर्ती 2024,Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023، Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023، podokkhep ngo job 2023 - Padakhep NGO Job 2023، NGO job 2023، NGO Recruitment 2023، Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024، Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024, وظيفة podokkhep ngo 2024، Padakshep توظيف المنظمات غير الحكومية 2024، وظيفة المنظمات غير الحكومية 2024، توظيف المنظمات غير الحكومية 2024، تعميم وظائف مركز ترقية Padakhep Manabik 2023، تعميم وظائف مركز ترقية Padakhep Manabik 2023، وظيفة Padakhep NGO 2023 - وظيفة Padakhep Ngo 2023، وظيفة المنظمات غير الحكومية 2023، توظيف المنظمات غير الحكومية 2023، نشرة وظائف مركز ترقية Padakhep Manabik 2024، تعميم وظائف مركز ترقية Padakhep Manabik 2024، وظيفة Podokkhep NGO Job 2024، Charan NGO Recruitment 2024، وظيفة NGO 2024، توظيف المنظمات غير الحكومية 2024،Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023, Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023, podokkhep ngo job 2023 - Padakhep NGO Job 2023, NGO job 2023, NGO Recruitment 2023, Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024, Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024, podokkhep ngo job 2024,padakshep NGO recruitment 2024,NGO job 2024,NGO recruitment 2024,padakhep manabik upgradation center job circular 2023,padakhep manabik upgradation center job circular 2023,padakhep ngo job 2023 - padakhep ngo job 2023,ngo job 2023,ngo recruitment 2023, Padayep Manbik Jabdra Jeb Serkaller 2024, Padaype Manbik Annon Kandra Jabskaller 2024, Poddo 2424. Bharti 2024, Oji Jeb 2024, Naji Bharati 2024, Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2023 2023, podokkhep ngo job 2023 - Padakhep NGO Job 2023, NGO job 2023, NGO Recruitment 2023, Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024, Padakhep Manabik Unnayan Kendra Job Circular 2024, podokkhep ngo job 2024, Padakshep NGO Recruitment 2024 NGO 2024, Recruitment of NGOs 2024, تعميم وسادة مركز ترقية Padakhep Manabik 2023, تعميم وصفعة مركز ترقية Padakhep Manabik 2023, وصفة Padakhep NGO 2023 - وصفة Padakhep Ngo 2023, Jobs 2023 NGO مركز ترقية Padakhep Manabik 2024, تعميم وصفعة مركز ترقية Padakhep Manabik 2024, فونساء Podokkhep NGO Job 2024, Charan NGO Recruitment 2024, ونفاسة NGO 2024, فونسائة روزناز غير غورفة 2024

Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
Related searches
এনজিও চাকরির বিজ্ঞপ্তিগুলির বিবরণ · সংস্থার নাম · পদের নাম · পদসংখ্যা · শিক্ষাগত যোগ্যতা · অভিজ্ঞতা · বেতন · আবেদনের শেষ তারিখ.
সকল এনজিও নিয়োগ ২০২৩, NGO চাকরির খবর, NGO নিয়োগ বিজ্ঞপ্তি 2023, এনজিও চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, চলমান এনজিও চাকরি, ...
Sep 27, 2023 — ASA ngo job circular 2024,আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪,NGO job circular 2024,বেসরকারি ...
... এনজিও নিয়োগ ২০২৩ - এইচএসসি পাশে এনজিও চাকরি ... নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - DC Office Job Circular 2024.
এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সকল এনজিও চাকরির খবর অনেক চাকরির আবেদনকারীদের প্রথম পছন্দ হচ্ছে বেসরকারি এনজিও চাকরি।
প্রতিদিনের বাছাইকৃত সব চাকরির খবর ২০২৩ এবং নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। সকল এনজিও নিয়োগ ২০২৩, NGO চাকরির খবর, ...
ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩: BRAC NGO job circular 2023 সম্প্রতি ব্র্যাক এনজিওতে ০৩ টি ক্যাটাগরিতে দক্ষ জনবল নিয়োগের ...
Related searches
Related searches
Related searches
Related searches

Comments

Popular posts from this blog

পুলিশ সাব-ইন্সপেক্টর (এসআই) পদে নিয়োগ বিজ্ঞপ্তি 2023

বাংলাদেশ পুলিশের ক্যাডেট সাব-ইন্সপেক্টর অব পুলিশ (নিরস্ত্র) পদের প্রকৃত শূন্যপদের বিপরীতে নিয়োগের লক্ষ্যে উপযুক্ত আগ্রহী পুরুষ ও নারী প্রার্থীদের অনলাইনে আবেদন আহ্বান করা হচ্ছে। আবেদনের জন্য প্রযোজ্য শর্তাবলিসহ অন্যান্য তথ্যাদি নিম্নে উল্লেখ করা হলো- শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতাঃ  অনুমোদিত বিশ্ববিদ্যালয় হতে নুন্যতম স্নাতক ডিগ্রির অধিকারী এবং কম্পিউটারে অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। শারীরিক যোগ্যতাঃ (ক)  পুরুষ প্রার্থীদের(সকল কোটা) জন্য উচ্চতা ৫ ফুট ৬ ইঞ্চি এবং বুকের মাপ স্বাভাবিক অবস্থায় ৩২ ইঞ্চি ও স্ফীত অবস্থায় ৩৪ ইঞ্চি হতে হবে।   (খ)  নারী প্রার্থীদের জন্য সব কোটায় উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি হতে হবে। প্রার্থীদের ওজন উচ্চতা ও বয়স অনুযায়ী নির্ধারণ করা হবে। বয়স সীমাঃ  আবেদনের জন্য প্রার্থীদের বয়স ২২ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে ১৯ থেকে ২৭ বছর হতে হবে।  এসএসসি/সমমান সার্টিফিকেটে উল্লিখিত জন্মতারিখই চুড়ান্ত বলে গণ্য হবে। শুধু অবিবাহিত নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন।  বেতন ও সুযোগ-সুবিধাঃ  সাফল্যজনকভাবে মৌলিক প্রশিক্ষন সমাপ্তির পর ২০১৫ সালের জাতীয় বেতন স্কেলের দশম গ্রেড অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ ট

Ajker All Newspaper job circular 17 December 2023 - আজকের সকল পত্রিকা চাকরির খবর ১৭ ডিসেম্বর ২০২৩ - আজকের চাকরির খবর ১৭-১২-২০২৩ - সাপ্তাহিক চাকরির খবর ১৭ ডিসেম্বর ২০২৩ - job circular 17-12-2023 - আজকের খবর ১৭ ডিসেম্বর ২০২৩ - Today News 17-12-2023 - আজকের রাশিফল ১৭ ডিসেম্বর ২০২৩ - Ajker Job Circular 2023 - আজকের চাকরির খবর ২০২৩ - আজকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Ajker Chakrir Khobor 2023 - বিডি জব সার্কুলার ২০২৩ - Bd Job Circular 2023 - নভেম্বের ২০২৩ মাসে চাকরির খবর - আজকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Ajker Chakrir Khobor 2024 - বিডি জব সার্কুলার ২০২৪ - Bd Job Circular 2024 - Daily newspaper job circular 2023 - Daily newspaper job circular 2023

Ajker All Newspaper job circular 17 December 2023 - আজকের সকল পত্রিকা  চাকরির খবর ১৭ ডিসেম্বর ২০২৩ - আজকের চাকরির খবর ১৭-১২-২০২৩ - সাপ্তাহিক চাকরির খবর ১৭ ডিসেম্বর ২০২৩ - job circular 17-12-2023 - আজকের খবর ১৭ ডিসেম্বর ২০২৩ - Today News 17-12-2023 - আজকের রাশিফল ১৭ ডিসেম্বর ২০২৩ - Ajker Job Circular 2023 - আজকের চাকরির খবর ২০২৩ - আজকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ - Ajker Chakrir Khobor 2023 - বিডি জব সার্কুলার ২০২৩ - Bd Job Circular 2023 - নভেম্বের ২০২৩ মাসে চাকরির খবর - আজকের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ - Ajker Chakrir Khobor 2024 - বিডি জব সার্কুলার ২০২৪ - Bd Job Circular 2024 - Daily newspaper job circular 2023 - Daily newspaper job circular 2023 আজ ১৭ ডিসেম্বর ২০২৩ - Today 17 December 2023  বিডি জবস মিডিয়া   আজ আপনাদের জন্য নিয়ে এসেছে আজকের দৈনিক পত্রিকায় প্রচারিত  সকল সরকারি বেসরকারি চাকরির খবর ২০২৩ । প্রতিদিন দৈনিক পত্রিকাগুলিতে অসংখ্য  চাকরির বিজ্ঞাপন  প্রচার হয়ে থাকে। যা আপনাদের দ্বারা একসাথে পাওয়া কষ্টকর। তাই বিডি জবস মিডিয়া সব চাকরির খবর একসাথে করে আপনাদের জন্য একই শিরোনামে প্রতিদিন তুলে আ

10+ Best University Study Abroad: Scholarship Programs For Students

10+ Best University Study Abroad: Scholarship Programs For Students The most famous and dream country to internationals is the USA for studies. The top universities that are dominating worldwide are from the USA. The USA welcomes students from various races, religions, states, etc. That’s a great opportunity to share knowledge, culture and bring diversity. The US government, non-profitable foundations, and universities have funds for helping deprived, financially insatiable candidates. This way, the country builds up future leaders, entrepreneurs, or scientists. Therefore there is a top list of university study abroad programs that are highlighted. Explore the packages to make your dream come true. Scholarships Of Top Universities Study Abroad: A scholarship is an award for students for their excellent academic achievement or financial needs. The scholarship is non-refundable and prestigious to find. Students with higher potentiality and talent are chosen for scholars